parbattanews

লক্ষ্মীছড়িতে আলু জাকিরকে গুলির ঘটনায় মহিষকাটার মোশারফ আটক

atok_103031
লক্ষ্মীছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় মহিষকাটা নামক এলাকায় জাকির হোসেন (৫০) ওরফে আলু জাকিরকে লক্ষ্য করে গুলি করার ঘটনায় পুলিশ আরো এক আসামীকে আটক করার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার রাত আনুমানিক সোয়া ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মহিষকাটার নিজ বাসা হতে মৃত রেয়াজ উদ্দিন হাওলাদারের ছেলে মো. মোশারফ হোসেন (৩৮)কে আটক করে থানায় নিয়ে আসে।

লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ মো. আব্দুর রকিব আটকের খবর নশ্চিত করেন। মোশারফ এই মামলার এজাহারভুক্ত ৩ নাম্বার আসামী। শুক্রবার সকালে আসামীকে খাগড়াছড়ি আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

এর আগে একই ঘটনায় ২১ মে শনিবার দুপুরে মো: মোস্তফা (২৯) পিতা মৃত আব্দুর রহমান মগাইছড়ি এলাকা থেকে আটক করে পুলিশ। মো: মোস্তফা আদালতের আদেশে জামিনে আছেন বলে জানা গেছে

উল্লেখ্য গত ১৯ মে বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে মহিষকাটা এলাকায় জাকির হোসেনকে গুলি করে দুর্বত্তরা পালিয়ে যায়। ডান কানে গুলি লাগলে মারাত্মক আহত অবস্থায় প্রথমে লক্ষ্মীছড়ি হাসপাতাল এবংং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় তার স্ত্রী ৬জনকে আসামী করে থানায় মামলা দায়ে করে। মামলার প্রধান আসামী আলমাস এখনো পলাতক রয়েছে বলে জানা গেছে।

Exit mobile version