parbattanews

লক্ষ্মীছড়িতে জেএসএস কর্মীকে হত্যার চেষ্টা: তীব্র প্রতিবাদ

স্টাফ রিপোর্টার, লক্ষ্মীছড়ি:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় জেএসএস কর্মীকে লক্ষ্য করে গুলি তাক করে হত্যার চেষ্টা করেছে অজ্ঞাত সস্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে ২৩ মে শুক্রবার দুপুর দেড়টার দিকে জুর্গাছড়ি এলাকায়। জানা যায়, জনসংহতি সমিতির কয়েকজন কর্মী জুর্গাছড়ি সড়কের মুখে একটি চায়ের দোকানে বসা থাকা অবস্থায় ক্রেতা বেশে দোকানের ভেতরে ঢুকে পিস্তল উঁচু করে গুলি চালালেও গুলি বের না হওয়ায় অস্ত্র বহনকারি যুবক দ্রুত সরে পড়ে। জেএসএস কর্মী আশুতোষ ত্রিপুরা (২৫), জোতি চাকমা (২২) অস্ত্র দেখেই লাফিয়ে পড়ে পালিয়ে যায়।

মুহুর্তেই খবর ছড়িয়ে পড়লে আইন-শৃঙ্খলা বাহিনী এলাকায় কর্ডন করে তল্লাসী চালায়। এ ব্যাপারে এক প্রতিক্রিয়ায় জেএসএস’র আহবায়ক জোতিশ দেওয়ান তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। ইউপিডিএফ’র দোষড়রা পর পর এ ধরনের নেক্কারজনক ঘটনা ঘটিয়ে যাচ্ছে। অবিলম্বে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান তিনি।

এ দিকে এ ধরণের সন্ত্রাসী কর্মকান্ডের সাথে এলাকার কোন লোকজনের সম্পৃক্ততা আছে কি না সন্দেহে ময়ূরখীল এলাকা থেকে মৃত মো: আবুল কাশেম (৪০) ও আবুল হাসেম (৩২ কে পুলিশ জিগ্যাসাবদ করছে বলে জানা গেছে। তবে এ ঘটনায় থানায় কোন অভিযোগ আসে নি বলে থানার এস.আই রাশেদুল হক সাংবাদিকদের জানান।

Exit mobile version