লক্ষ্মীছড়িতে দূর্বৃত্তের গুলিতে সাবেক পিসিপি নেতা গুরুত্বর আহত

fec-image

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় জেএসএস সমর্থীত সাবেক পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) নেতাকে লক্ষ্য করে গুলি করার ঘটনা ঘটেছে।

শনিবার (১৮ জুলাই) সকাল আনুমানিক ৯টার দিকে শিলাছড়ি এলাকা তংতুল্লা পাড়ায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ উষা মারমা(২৬)কে মারাত্মক আহত অবস্থায় দ্রুত লক্ষ্মীছড়ি হাসপাতালে নিয়ে আসা হলে ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করে।

লক্ষ্মীছড়ি হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম জানান, তাঁর ডান পায়ে ২টি গুলিবিদ্ধ হয়েছে। এখানে আধুনিক সরঞ্জামাদি না থাকায় চমেক প্রেরণ করা হয়েছে। তবে হাসপাতালে আসার আগে প্রচুর রক্তক্ষরণ হয়েছে বলে ডাক্তারের ধারণা।

লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ হুমায়ূন কবীর জানান, ঘটনাটি শোনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। উক্ত এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। এখন পর্যন্ত কোনো পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া যায়নি। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে তাঁর ধারণা।

সূত্র জানায়, তংতুল্লা পাড়ায় একটি চায়ের দোকানে আড্ডারত অবস্থায় একদল সন্ত্রাসী এলোপাতাড়ি গুলি ছুড়লে পালানোর সময় উষা মারমা গুলিবিদ্ধ হয়। উষা মারমা তংতুল্লা পাড়ার কংচাইরি মারমার ছেলে। উষা মারমা এর আগে জেএসস(শন্তু গ্রুপ) এর পাহাড়ি ছাত্র পরিষদের সভাপতি ছিলেন। এখন কোনো পার্টির সাথে সে জড়িত নয় বলে নিকটত্মীয়রা জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পাহাড়ি ছাত্র পরিষদ, লক্ষ্মীছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন