লক্ষ্মীছড়িতে বাঙ্গালি ছাত্র পরিষদের ডাকা সড়ক অবরোধ পালিত

bangali satro parisod

স্টাফ রিপোর্টার, লক্ষ্মীছড়ি:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় বাঙ্গালি ছাত্র পরিষদের ডাকা সকাল সন্ধ্যা সড়ক অবরোধ পালিত হয়েছে। লক্ষ্মীছড়ি থেকে মানিকছড়ি, খাগড়াছড়ি ও চট্টগ্রাম শহরের সাথে যোগাযোগ ছিল বিচ্ছিন্ন। বড় কোন যানবাহন চলাচল করে নি। থেমে থেমে কিছু মোটরসাইকেল চলতে দেখা গেছে। আকষ্মিক এই সড়ক অবরোধে দুর দুরান্তের যাত্রীরা পড়ে ভোগান্তিতে।

অবরোধের সমর্থনে অবশ্য কোন মিছিল কিংবা পিকেটিং চোখে পড়ে নি। তবে কোথাও কোথাও মোটরসাইকেলে বাঁধা দেয়ার ঘটনা ঘটেছে। কোন প্রকার অঘটন যাতে না ঘটে সে জন্য পুলিশের কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে। লক্ষ্মীছড়ি থানার এস.আই রাশেদুল হক সাংবাদিকদের জানান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনো পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায় নি বলে জানান তিনি।

পার্বত্য বাঙ্গালি ছাত্র পরিষদের আটক নেতাকর্মীদেও নি:শর্ত মুক্তির দাবিতে এই পুরো জেলায় মঙ্গলবার সকাল সন্ধ্যা সড়ক অবরোধের ডাক দেয়। উল্লেখ্য খাগড়াছড়ি জেলা শহরে নির্মাণাধীন শিক্ষা ভবনে ২লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ বাঙ্গালি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলার শাখার সাধারণ সম্পাদক এসএম মামুন রানাকে গত ১২ জুন পুলিশ আটক করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন