parbattanews

লক্ষ্মীছড়িতে সন্ত্রাসী আটকের ঘটনায় অস্ত্র আইনে মামলা

ফলোআপ

লক্ষ্মীছড়ি:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি জোনের সেনাবাহিনী অভিযানে আটক সন্ত্রাসীদেও থানায় হস্তান্তর করা হলে পুলিশ অস্ত্র আইনে মামলা রেকর্ড করে খাগড়াছড়ি বিচারিক আদালতে আসামীদের প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে। জানা যায়, মঙ্গলবার ভোররাতে সুমড় পাড়া এলাকায় সফল অভিযান চালিয়ে একে-২২ অটোমেটিক রাশিয়ান তৈরী অস্ত্র ও গুলিসহ ৪ জন উপজাতীয় সন্ত্রাসীকে আটক করার পর বুধবার বেলা ২টার দিকে থানায় হস্তান্তর করা হয়।

লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইন চার্জ আব্দুর রকিব এ প্রতিনিধকে জানান, ১৯৭৮সালের অস্ত্র আইনের ১৯(ক) ধারায় মামলা রেকর্ড করা হয়েছে। মামলা নাম্বার-০২/৮ ২৭ জুলাই এই মামলা দায়ের করা হয়। মামলার তদরকি করার দায়িত্ব পেয়েছেন পুলিশের উপ-পরিদর্শক এসআই মো. নুরে আলম। আটক আসামী সুকুমার চাকমা(৪৫), নির্মল চাকমা (১৮), শিমুল চাকমা (১৮) ও সুমন চাকমা (২২) কে খাগড়াছড়ি আদালতে পুলিশী কড়া পাহাড়ায় প্রেরণ করা হয়।

উল্লেখ্য সেনা আভিযানে তল্লাসী চালিয়ে অটোমেটিক ফোল্ডেট বার্ট একে-২২ অস্ত্র ১টি অস্ত্র ছাড়াও ৪ রাউন্ড তাজা গুলি, ১টি ম্যাগাজিন, বিপুল পরিমাণ চাঁদা আদায়ের রশিদ, নোটবুক, সরকার বিরোধী পোস্টার, একটি ব্যাগ, ৯ হাজার ১৩১টাকা, বিকাশ নাম্বার ও বেশ কিছু মোবাইল সিম, ভোটার পরিচয় পত্র ২টি, জমিল দলীলসহ গুরুত্বপূর্ণ কাগজ উদ্ধার করে।

Exit mobile version