লক্ষ্মীছড়িতে সিএনজি উল্টে আহত ৩

Untitled-1

লক্ষ্মীছড়ি সংবাদদাতা:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় সিএনজি উল্টে দুই চাচাত ভাই ও চালকসহ ৩জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ২৯ মার্চ শনিবার বেলা পৌনে ১১টার দিকে লক্ষ্মীছড়ি-মানিকছড়ি সড়কে ময়ূরখীল পুলিশ ফাঁড়ি এলাকায় ঢালু সড়কে নামতে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মো: বিল্লাল হোসেন(৪৫) পিতা খলিল মিয়ার অবস্থা আশংকাজনক। তার মাথায় প্রচন্ড আঘাত লেগেছে বলে জানান, কর্তব্যরত লক্ষ্মীছড়ি হাসপাতালের ডাক্তার মো: দেলোয়ার হোসেন। আহত অপর ২জন হলেন, সিএনজি চালক আসগর আলি নিরব(২৬) পিতা মো: দুলাল, ও গোলাপ মিয়া (৪০) পিতা ইদ্রিস মিয়া। আহত ৩জনকেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে রেফার করেছেন কর্তব্যরত ডাক্তার। বিল্লাল হোসেন ও গোলাপ মিয়া দু’জনই আপন চাচাত ভাই। চট্টগ্রামের রাউজান গহিরা এলাকায় ভাড়া বাসা নিয়ে তারা বসবাস করেন বলে জানা গেছে।

লক্ষ্মীছড়ি থানা পুলিশ জানান, গহিরা থেকে লক্ষ্মীছড়ির বিভিন্ন এলাকায় পাইকারি বিক্রি করার উদ্দেশ্যে বেকারি, বিস্কুট ও অন্যান্য নাস্তা জাতীয় খাবার সিএনজি ভাড়া করে বাইন্যাছোলা সড়ক দিয়ে আসছিলেন। ময়ূরখীল এলাকায় আসর পর চালক বদল হয়ে আসগর আলির পরিবর্তে বিল্লাল হোসেন চালকের দায়িত্ব নেয়ার পর এ ঘটনা ঘটে। একদিকে টার্নিং মোড়, চালকের অদক্ষতা কিংবা ব্রেক ফেল জনীত দুর্ঘটানর কারণ বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বলে জানান, লক্ষ্মীছড়ি থানার এস. আই মো: বাহার। আহতদের গ্রামের বাড়ি ব্রাহ্মনবাড়িয়ায় নবীনগড় বলে জানা গেছে।     

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন