parbattanews

লক্ষ্মীছড়ির ৩ ইউনিয়নে চেয়ারম্যান ৪ জনসহ ২১ প্রার্থীর প্রত্যাহার

ইউনিয়ন পরিষদ নির্বাচন

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলার ৩টি ইউনিয়নে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে ৪, সংরক্ষিত নারী আসনে ১১জন এবং সাধারণ সদস্য পদে ৬জন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন বলে খবর পাওয়া গেছে। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ৬ এপ্রিল বুধবার বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র প্রত্যাহার পত্র প্রার্থীলা জমা দেন। মোট ৩ ইউনিয়নে ২১জন প্রার্থী প্রত্যাহার করেছেন। সূত্র মতে লক্ষ্মীছড়ি ইউনিয়নে বর্তমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাজেন্দ্র চাকমা ও বর্মাছড়ি ইউনিয়নে লক্ষ্মীধন চাকমা, স্বপন কুমার চাকমা ও বর্তমান চেয়ারম্যান প্রতুল কান্তি চাকমা মনোনয়ন পত্র প্রত্যাহার করেন।

তবে দুল্যাতলী ইউনিয়নে চেয়ারম্যান পদে কোন প্রার্থী প্রত্যাহার করেন নি। এদিকে সংরক্ষিত নারী আসনে লক্ষ্মীছড়ি ইউনিয়নে ১,২ ও ৩ নং ওয়ার্ডের সইসোনা চাকমা ও কনিকা চাকমা, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডেও গুড়িমালা চাকমা, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের কুন্তিমালা চাকমা ও তিশা চাকমা এবং সাধারণ সদস্য পদে ২ নং জুর্গাছড়ি ওয়ার্ড থেকে দিপান্তর চাকমা রাজু, ৩ নং শিলাছড়ি ওয়ার্ড নিছাই প্রু চৌধুরী ও চিনি অং মারমা, ৮ নং ওয়ার্ডের সুরেশ কুমার চাকমা প্রত্যাহার করেন। দুল্যাতলী ইউনিয়নে সংরক্ষিত নারি আসনে ১,২ ও ৩ নং ওয়ার্ড থেকে অরুনা তালুকদার ও জোসিকা চাকমা, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের জ্যোতিকা চাকমা এবং সাধারণ সদস্য পদে ৭ নং ওয়ার্ডে বিমল কান্তি চাকমা প্রত্যাহার করেন।

বর্মাছড়ি ইউনিয়নে সংরক্ষিত নারী আসনে ১,২ ও ৩ নং ওয়ার্ডে রুপালী চাকমা ও সুমিতা চাকমা ৪,৫ ও ৬নং ওয়ার্ডে ননাবী চাকমা ও ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে দিপ্তী রানী চাকমা এবং সাধারণ সদস্য পদে ১ নং ওয়ার্ডে ললিত কুমার চাকমা প্রত্যাহ করেন।

Exit mobile version