parbattanews

লক্ষ্মীছড়ি উপজেলার অসহায় এবং এতিমদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

করোনা মহামারিতে হত-দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া মেজর জেনারেল এস এম মতিউর রহমান এর নির্দেশনায় গত ২৫ শে হতে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের সদস্যগণ চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম এলাকায় এ সহায়তা প্রদান করে আসছে।

এরই অংশ হিসেবে বুধবার (১৩ মে) সকালে খাগড়াছড়ি জেলার গুইমারা সেনা রিজিয়নের তত্বাবধানে জেলার লক্ষ্মীছড়ি উপজেলার বিভিন্ন দূর্গম পাহাড়ি এলাকায় অসহায়, দুঃস্থ ও কর্মহীন পরিবার এবং এতিমখানার মাঝে সেনাবাহিনীর পক্ষ হতে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এ সময় লক্ষীছড়ি সেনা জোন অধিনায়ক লে. কর্নেল জাহাঙ্গীর আলম দূর্গম পাহাড়ি এলাকা ঘুরে ঘুরে অসহায়দের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেন।

এ সময় তিনি বলেন, করোনা যুদ্ধে শুরু থেকেই বাংলাদেশ সেনাবাহিনী দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে, যাতে করে হতদরিদ্র মানুষেরা যেন অভুক্ত না থাকে এবং জীবিকার উদ্দেশ্যে বাসার বাইরে বের না হয়।

এসময় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এবং মাস্ক পরিধান করতে স্থানীয় জনসাধারণকে প্রেরাণা প্রদান করেন তিনি। খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আটা, পেঁয়াজ, লবণ, তেল, আলু ইত্যাদি নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি যা একটি পরিবারের জন্য ১৫ দিন চলবে।

Exit mobile version