parbattanews

লক্ষ্মীছড়ি বাজারে দুর্ধর্ষ চুরি : দামি মোবাইল সেটসহ দেড় লক্ষাধীক টাকা খোয়া গেছে

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ৩ অক্টোবর গভীর রাতে লক্ষ্মীছড়ি বাজারে ক্লাপ্সিবল গেটের তালা ভেঙ্গে এ চুরির ঘটনা ঘটে। জানা যায়, প্রতি দিনের মত দোকানের মালিক ময়ূরখীল এলাকার আনোয়ার শেখের ছোট ছেলে কামরুজামান মানিক দোকান বন্ধ করে বাড়ি চলে যাায়।

রাত আনুমানিক আড়াইটার দিকে পূজা মন্ডপ থেকে বাজারের অপর কয়েকজন ব্যবসায়ী বাসায় ফেরার পথে মানিকের দোকানের তালা খোলা দেখতে পেয়ে খবর দেয়। মানিক ওতার ভাই কাঞ্চন ছুটে এসে দেখে মূল্যবান মোবাইল সেট, চার্জার, টর্চলাইট, ব্যাটারি ও নগদ টাকা নিয়ে গেছে।

এ ঘটনা পুলিশকে জানালে, সন্দেহভাজন কয়েকজনকে আটক করে থানায় নিয়ে জিগ্যাসাবাদ করলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত চুরির কোন ক্লু খুঁজে পাওয়া যায় নি। লক্ষ্মীছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এসআই আরিফ জানান, বিভিন্ন সূত্র ধরে কয়েক জনকে জিগ্যাসা করা ছাড়াও আরো অনুসন্ধান চলছে।

দোকানের মালিক কামরুজ্জামান মানিক বলেন, প্রায় ৪৬টি মোবাইল সেট, ৪০টি মোবাইলের ব্যাটারি, টর্চলাইট ৫টি, মোবাইল চার্জার ১০টিসহ নগদ ১০ হাজার টাকা খোঁয়া গিয়েছে। সাড়ে ৭ হাজার টাকা মূল্যের এন্ড্রয়েট সেট এবং সর্ব নিন্মে ১২০০ টাকা মূল্যের মোবাইল সেট রয়েছে। আনুমানিক দেড় লক্ষাধীক টাকা হবে বলে তার ধারনা।

উল্লেখ্য কয়েক দিন আগেও লক্ষ্মীছড়ি হাইস্কুলে, পিএফসি কিন্টারগার্টেন স্কুলে এবং কয়েকটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। তবে কোনটিরও এখনো পর্যন্ত কুল কিনারা পাওয়া যায় নি।

Exit mobile version