লামায় গৃহবধুর শ্লীলতাহানি ও বসতঘর লুটের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান
বান্দরবানের লামা উপজেলায় একটি বসতঘর লুটপাট ও গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। রবিবার গভীর রাতে উপজেলার আজিজনগর ইউনিয়নের দুর্গম পাহাড়ি চিউনী ক্যাম্প বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গৃহবধূ সালমা আক্তার বাদী হয়ে সোমবার রাতে ছয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো সাত-আটজনের বিরুদ্ধে লামা থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্তরা হলেন চিউনী ক্যাম্প বাজারের বাসিন্দা আব্দুস ছালামের ছেলে রফিকুল ইসলাম (২৮), মোহাম্মদের ছেলে জয়নাল আবেদীন (২৩), গফুরের ছেলে মো. ইউনুছ (২৬), হাতির টিলা এলাকার বাসিন্দা আব্দুস সোবহান (৩৮), জাহেদ লতিফ পাড়ার বাসিন্দা মো. সিরাজের ছেলে জাহাঙ্গীর (২৫) ও মৃত মালেক সর্দারের ছেলে সিরাজ (৪৯)।

লিখিত অভিযোগে জানা যায়, গৃহবধূ সালমার স্বামী মো. নুরুজ্জামান বাড়িতে না থাকার সুযোগে রবিবার রাত পৌনে ১টার দিকে অভিযুক্তরা সংঘবদ্ধ হয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে হামলা চালায়। প্রতিবাদ করলে ঘরে থাকা গৃহবধূর দেবর মোখলেছুর রহমান ও ছোট ভাই মামুনকে বেঁধে ফেলে তারা। পরে গৃহবধূ এগিয়ে গেলে অভিযুক্তরা তাকে মারধর ও গলাটিপে হত্যার চেষ্টা করে এবং টানাহেচড়া করে শ্লীলতাহানির চেষ্টা করে।

এ সময় ঘরে রক্ষিত মোবাইল, স্বর্ণালংকার ও টাকাসহ প্রায় এক লাখ ২৬ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায় তারা। স্থানীয় লোকজন ঘটনাস্থলে এগিয়ে গেলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে স্বজনেরা তাকে উদ্ধার করে কাছাকাছি চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তবে অভিযুক্তরা অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।

আজিজনগর পুলিশ ক্যাম্প ইনচার্জ লেয়াকত আলী বলেন, বসতঘর লুটপাটের ঘটনায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন