লামায় ত্রিপুরা সম্প্রদায়ের শতাধিক নারী পুরুষ বিএনপিতে যোগদান

Lama Jeri Photo, 22 Nov'13

লামা প্রতিনিধি :

বান্দরবানের লামায় ত্রিপুরা সম্প্রদায়ের শতাধিক নারী পুরুষ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিতে যোগদান করেছেন। আজ শুক্রবার সকালে আনুষ্ঠানিকভাবে তারা যোগদান করেন। এ উপলক্ষে গজালিয়া ইউনিয়নের আকিরাম ত্রিপুরা পাড়ায় এক যোগদান অনুষ্ঠান ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। গজালিয়া ইউনিয়ন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক বথিচন্দ্র ত্রিপুরা রোমেলের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বান্দরবান জেলা বিএনপির সভাপতি, সাবেক সাংসদ ও জেলা পরিষদের নির্বাচিত সাবেক চেয়ারম্যান সাচিংপ্রু জেরী।

এতে বিশেষ অতিথি ছিলেন বান্দরবান জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি অধ্যাপক ওসমান গনি, থানছি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি খামলাই ম্রো, লামা পৌর মেয়র ও উপজেলা বিএনপির সভাপতি মো. আমির হোসেন, জেলা বিএনপির সাবেক সম্পাদক কাজী মহিতুল হোসেন যত্ন, লামা পৌর বিএনপির সভাপতি আবদুর রব ও টংগাবতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিএনপি নেতা পুর্ণচন্দ্র ম্রো প্রমুখ।

অনুষ্ঠানে গজালিয়া ও ফাঁসিয়াখালী ইউনিয়নের বিভিন্ন পাড়ার ত্রিপুরা সম্প্রদায়ের ১০৯ জন নারী পুরুষ বিএনপিতে যোগদান করেন। প্রধান অতিথি সাচিংপ্রু জেরী যোগদানকৃতদের ফুল দিয়ে বরণ করে নেন। সমগ্র অনুষ্ঠানের সঞ্চালনা করেন গজালিয়া ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক লরেন্স ত্রিপুরা। অনুষ্ঠানে চার শতাধিক বিএনপির নেতাকর্মী অংশ গ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি সাচিংপ্রু জেরী বলেছেন, উন্নয়নের কথা বলে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে আমাদের সঙ্গে প্রতারণা করেছে। নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবী তুলে তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার এক তরফা নির্বাচন করে জোর পূর্বক আবারো ক্ষমতায় থাকতে চায়। এদেশের জনগন আর এই সরকারকে চায়না। দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে তাদের পাতানো নির্বাচন প্রতিহত করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন