লামায় মস্তকবিহীন দ্বিখণ্ডিত গরুসহ তিন চোর আটক

fec-image

লামায় মস্তকবিহীন একটি দ্বিখণ্ডিত গরুসহ তিন চোরকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। শনিবার সকাল সাতটার দিকে উপজেলা ফাঁসিয়াখালী ইউনিয়নের ডান হাতির ছড়া প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে ওই তিন চোরকে আটক করা হয়। সে সময় একটি মাহেন্দ্র জব্দ করা হয়েছে। লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান এই খবর নিশ্চিত করেন।

তিন চোরের মধ্যে দু’জন পার্শ্ববর্র্তী চকরিয়া উপজেলার চরণদ্বীপের বাসিন্দা মৃত নুরুল ইসলামের ছেলে মেহেদী হাসান (২৫) এবং মৃত ইসমাইল এর ছেলে মো. তৌহিদ (২৪)। অফরজন লামার উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডেরে ডান হাতির ছড়া এলাকার মো. কফিল উদ্দিনের ছেলে মো. শাহেদ প্রকাশ জুয়েল (১৯)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকাল সাতটার দিকে একটি গরু কেটে দ্বিখণ্ডিত করে বস্তাভর্তি করে নেয় তিন ব্যক্তি। পরে সেই খণ্ডিত গরু মাহেন্দ্রে তুলে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা তাদের আটক করে।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মোল্লা রমিজ জাহান জুম্মা জানান, স্থানীয় দিনমজুর নুর মোহাম্মদ আগেরদিন (২৫ জুন) সকালে তার একটি গরু পার্শ্ববর্তীর জমিতে ঘাস খেতে দিয়ে আসেন। তবে বিকেলে সেই গরুটিকে নিতে গিয়ে আর খোঁজাখুঁজি করেও পাননি।

শনিবার সকালে সেই গরুটিকে কেটে মাহেদ্রযোগে নিয়ে যেতে দেখে স্থানীয় জনতা আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মস্তক বিহীন সেই খণ্ডিত গরু, তিন চোর ও তাদের ব্যবহারিত মাহেদ্র জব্দ করে।

ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, এই ঘটনায় গরুর মালিক বাদী হয়ে তিন চোরের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। পরে ওই তিনচোরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন