parbattanews

লামায় মাতামুহুরী নদী থেকে রিকশা চালকের লাশ উদ্ধার

লামা প্রতিনিধি:

উপজেলার লামা পৌরসভার ছোট নুনারবিল মার্মা পাড়া সংলগ্ন মাতামুহুরী নদী থেকে এক জনের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় জসীম উদ্দিন(৪০)নামক এই রিকশা চালকের মৃতদেহ নদীতে ভাসতে দেখে স্থানীয় লোকজন লামা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ নদী থেকে লাশ উদ্ধার করেছে। মৃত্যুর কারণ জানা যায়নি।

নিহতের বড় মেয়ে নাজমা বেগম জানান, গত সোমবার সকালে তার পিতা জসীম উদ্দিন রিকশা চালানোর জন পৌরসভার ৮নং ওয়ার্ডের হরিণঝিরিতে অবস্থিত নিজ বাড়ি থেকে বের হয়। সেসময় থেকে আর বাড়ি ফিরেনি। অনেক খোঁজাখুজি করা হয়েছে। লামা পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও প্রত্যক্ষদর্শি মো. সাইফুদ্দিন জানান, মাতামুহুরী নদীতে ভাসমান লাশ দেখতে পেয়ে লামা থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে।

লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলাম জানান, জসীমের দুই মেয়ে ও তিন ছেলে। মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যায় নি। লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, তদন্ত সাপেক্ষে মৃত্যুর কারণ নির্ণয় করা সম্ভব হবে। লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত পূর্বক ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Exit mobile version