লামায় যুবদলের ঈদ পুনর্মিলনী ও পরিচিতি সভা অনুষ্ঠিত

লামা প্রতিনিধি:
বান্দরবানের লামা পৌর যুবদলের ৯নং ওয়ার্ড শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও পরিচিতি সভা গত বুধবার সন্ধ্যায় হরিণঝিরি বাজারে অনুষ্ঠিত হয়েছে। ৯নং ওয়ার্ড যুবদলের সভাপতি অংথিং মার্মার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সভাপতি ও পৌরসভার মেয়র মো. আমির হোসেন। পৌর বিএনপির সভাপতি আবদুর রব, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক থোয়াইনু অং চৌধুরী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ছরোয়ার, পৌর যুবদলের আহবায়ক সুলতান আকবর মোমিন, উপজেলা তাঁতী দলের আহবায়ক ফজর আলী, পৌর তাঁতী দলের সভাপতি মো. সাইফুল ইসলাম হারুন ও ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শফিকুর রহমান বিশেষ অতিথি ছিলেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা কৃষকদলের সভাপতি ছালেহ উদ্দিন জাফর, পৌর শ্রমিকদলের সভাপতি দেলোয়ার হোসেন বাহার, পৌর যুবদলের সদস্য বিধান দাশ ও আবদুল্লাহ আল মামুন প্রমুখ। সভায় তৃণমূল পর্যায়ের দু শতাধিক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকার গণতন্ত্রকে মাটি চাপা দিয়ে বাকশাল কায়েক করতে চাচ্ছে। তাদের এই স্বপ্ন কোন দিন পুরণ হবেনা। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্বাচনী রোড ম্যাপ ছাড়া দেশে কোন নির্বাচন হতে দেয়া যাবেনা। যে কোন মূল্যে এ নির্বাচন প্রতিহত করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন