parbattanews

লামায় শিশুকে হত্যা, শরীরে ধর্ষণের আলামত

লামায় ধর্ষণে ব্যর্থ হয়ে শিশুকে কুপিয়ে হত্যা করেছে রোহিঙ্গা কিশোর। নিহত শিশুর শরীরে ধর্ষণ চেষ্টার আলামত পেয়েছে পুলিশ। স্থানীয়রা নিহত শিশুর প্রতিবেশী রোহিঙ্গা কিশোর মো. হেলালকে রক্তাক্ত দাসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম বাঁশখাইল্ল্যা ঝিরি নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

নিহত শিশু সাদিয়া মনি (৬) বাঁশখাইল্ল্যা ঝিরি গ্রামের অপর রোহিঙ্গা মো. ইদ্রিসের মেয়ে। খুনের দায়ে অভিযুক্ত মো. হেলাল একই গ্রামের মো. নবী হোসেনের ছেলে।

নিহতের মা আজিদা বেগম জানান সকালে ঘুম থেকে উঠে মেয়েটি অভিযুক্ত হেলালের বোনের সাথে উঠানে খেলাধুলা করছিল। কিছুক্ষন পর মেয়েকে খুঁজে না পাওয়ায় আশপাশে খোঁজাখুজি করা হয়।

এ সময় অভিযুক্ত হেলালকে দা হাতে পাহাড় থেকে নেমে আসতে দেখা যায়। একটু সামনে গিয়ে দেখি মেয়েকে কুপিয়ে খুন করে ফেলা হয়েছে। তার শরীরে দশ বারো টি দা এর কোপ এর দাগ রয়েছে।

বাঁশখাইল্ল্যা ঝিরি গ্রামের সর্দার আকতার হোসেন জানান, ঘাতক শিশুটিকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। লামা থানার পুলিশের উপ পরিদর্শক (এসআই) নাইমুল হক জানান শিশুটির শরীরে ধর্ষন চেষ্টার আলামত রয়েছে। লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ শামীম শেখ জানান শিশুটিকে ধর্ষনের চেষ্টা করলে সে চিৎকার করে এতে ঘাতক মো.হেলাল ক্ষিপ্ত হয়ে তাকে কুপিয়ে হত্যা করেছে। লাশের সুরুত হাল করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

Exit mobile version