লামায় সাবেক ইউপি সদস্য মালেক অপহরণ নাকি আত্মগোপনে !

 
অপহরণ
 
লামা (বান্দরবান) প্রতিনিধি:
বান্দরবানের লামায় সাবেক ইউপি সদস্য আব্দুল মালেক অপহরণ নাকি আত্মগোপনে এ নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এ বিষয়ে আব্দুল মালেকের স্ত্রী জন্নাতুল ফেরদৌস লামা থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। নিখোঁজ আব্দুল মালেক উপজেলার ফাইতং ইউনিয়নের চিউরতলী গ্রামের মৃত সৈয়দ আলমের ছেলে। তিনি আজিজনগর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সাবেক সদস্য ছিলেন।
 
লামা থানার সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, গত ২৩ আগস্ট বিকালে আব্দুল মালেক আজিজনগর বাজারে যাবার কথা বলে চিউরতলীস্থ বাড়ী থেকে বের হয়। এরপর তিনি আর বাড়ী ফিরেনি। পরিবারের সদস্যরা নিকটাত্মীয়সহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও বুধবার দুপুর ২টা পর্যন্ত তার কোন সন্ধান পায়নি। তার সঙ্গে থাকা ০১৭৪১২৭২৪৫৭ মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। নিখোঁজ মালেকের স্ত্রী বলেন, গত ১২ দিনেও কোন সন্ধান না পাওয়ায় উৎকন্ঠার মধ্যে আছি।
 
এ বিষয়ে ফাইতং ইউপি চেয়ারম্যান সামশুল আলম জানান, আব্দুল মালেক নিখোঁজ হওয়া নিয়ে এলাকায় নানা গুঞ্জন উঠেছে। মালেকের বিরুদ্ধে লামা থানায় ও আদালতে ভুমি বিরোধের মামলা আছে। লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মো. হেলাল উদ্দিন ফারুকী জানিয়েছেন, নিখোঁজ আব্দুল মালেকের স্ত্রীর লামা থানায় করা সাধারন ডায়েরীর সূত্র ধরে পুলিশী তদন্ত অব্যাহত আছে।
Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন