লামায় স্বতন্ত্র প্রার্থীকে প্রাণ না‌শের হুম‌কির অ‌ভি‌যোগ

fec-image

বান্দরবানের লামায় আসন্ন ১১ নভেম্বর অনুষ্ঠিত হ‌বে দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন। ই‌তিম‌ধ্যে নির্বাচ‌নের প্রস্তু‌তি প্রায় শে‌ষের দি‌কে। কিন্তু কিছু বহিরাগত লোকজনের প্রভাব বিস্তার, প্রকাশ্য সীলমারা, কেন্দ্র দখল, প্রার্থীর প্রাণ নাশ, বিভিন্ন মিথ্যাচার, ভো‌টের ফলাফল ছিনিয়ে নেয়ার জন্য প্রশাসন ম‌্যা‌নেজ এবং নিবার্চন থে‌কে সরে দাঁড়ানোর গুজব ছড়িয়ে ভোটারদের‌কে বিভ্রান্তিসহ নানান অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করে‌ছে সরই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আবু হানিফ।

মঙ্গলবার (৯ন‌ভেম্বর) বিকালে লামা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব অভিযোগ তুলেন তিনি।

তিনি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের স্বা‌র্থে কে‌ন্দ্রে বিচারিক ক্ষমতাসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, বিজিবিসহ আইন শৃঙ্খলা বাহিনী মোতায়ে‌নের দাবি জানি‌য়ে ব‌লেন, সরই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী হি‌সে‌বে আনারস মার্কা নি‌য়ে নির্বাচনে প্রার্থী হওয়ার পর থে‌কে আমার ও আমার সমর্থকদের উপর প্রতিদ্বন্দী প্রার্থী তার কর্মী বাহিনী দিয়ে একের পর এক হুমকি এবং ভয় ভীতি প্রদান কর যাচ্ছে। বিষয়টি আমি আইন-শৃঙ্খলা বাহিনীসহ রিটার্নিং অফিসারের নিকট লিখিতভাবে জানিয়েছি। এসময় তি‌নি নির্বাচ‌ন কে‌ন্দ্রে নির‌পেক্ষ ও সুষ্ঠু নির্বাচ‌নের দা‌বি জানান।

সংবাদ সম্মেলনে প্রার্থীর ভাই নাজিম উদ্দিন ও সমর্থক নাছির উদ্দিনসহ স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অভিযোগ, না‌শের, প্রাণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন