parbattanews

লামা ব্লাড ব্যাংকের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

লামা প্রতিনিধি:

লামা ব্লাড ব্যাংকের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বুধবার সকালে লামা সরকারি উচ্চ বিদ্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি পালন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য মোস্তফা জামাল।

প্রধান আলোচক ছিলেন লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম। উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল। বিশেষ অতিথি ছিলেন লামা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বীথি তঞ্চগ্যা, লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এএম ইমতিয়াজ, লামামুখ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুশ শুক্কুর ও লামা পৌরসভার প্যানেল মেয়র মো. হোসেন বাদশা।কর্মসূচিতে সভাপতিত্ব করেন লামা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা ও এডমিন মোহাম্মদ আখতার হামিদ।

সূচনা বক্তব্য রাখেন ব্লাড ব্যাংকের সদস্য আব্দুল্লাহ। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৩০জন মেধাবী গরীব ছাত্র-ছাত্রীকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এছাড়া ৩টি উচ্চ বিদ্যালয়ের ৩০জন এ প্লাস প্রাপ্ত ছাত্র-ছাত্রীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। লামার মেধাবী ছাত্র সৃজনশীল মেধা অন্বেষন প্রতিযোগিতার ৯ম ও ১০ম বিভাগে “বাংলাদেশ স্ট্যাডিজ ও মুক্তিযুদ্ধ” রচনা প্রতিযোগিতায় সারা বাংলাদেশে ১ম স্থান অধিকারী আহমেদ আবতাহী ও “বাংলার পাট বিশ্বমাত” রচনা প্রতিযোগিতায় সারা বাংলাদেশে ১ম স্থান অধিকারী উম্মে হানি রুমীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Exit mobile version