লামা-সুয়ালক সড়কে ডাকাতি : আহত ১২

Robbery

লামা প্রতিনিধি:

বান্দরবানের লামা-সুয়ালক সড়কে যাত্রীবাহি গাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা দুটি যাত্রীবাহি জীপগাড়ী ও একটি মোটর সাইকেল যাত্রীদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকাসহ প্রায় ৭০ হাজার টাকার মালামাল লুটে নেয়। এ সময় ডাকাতরা গাড়ী দুই চালকসহ ১২ যাত্রীকে মারধর করে আহত করে। বৃহস্পতিবার রাতে সড়কের ফারাঙ্গা নামক এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে।

লামা-সুয়ালক সড়কের পরিবহন লাইনম্যান আবু দাউদ ও স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে সড়কের ফারাঙ্গা এলাকায় ১০-১২ জনের মুখোশধারী সশস্ত্র ডাকাত রাস্তার উপর গাছের গুড়ি ফেলে ব্যারিকেড সৃষ্টি করে। পরে উভয় দিক থেকে আসা ২টি জীপ গাড়ী ও একটি মোটর সাইকেল চালক ও যাত্রীদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৪০ হাজার টাকা, স্বর্ণালংকার ও বেশ কয়েকটি মোবাইল সেট লুটে করে নিয়ে যায়। এ সময় ডাকাতরা গাড়ী চালক নুরনবী ও ইসহাকসহ ১২ যাত্রীকে মারধর করে।

খবর পেয়ে গজালিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গেলে ডাকাতরা পালিয়ে যায়। আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও গজালিয়ায় চিকিৎসা দেয়া হয়। লামা থানা পুলিশেল উপ-পরিদর্শক মো. হেলাল উদ্দিন ফারুকী ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা দ্রুত পালিয়ে যায়। ডাকাতদের ধরতে অভিযান অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন