parbattanews

লাশ সনাক্তের চব্বিশ ঘন্টার মধ্যেই খুনিকে গ্রেপ্তার করলো কাউখালী থানা পুলিশ

রাঙ্গামাটির কাউখালীর ঘাগড়া হতে উদ্ধার হওয়া লাশ সনাক্তের চব্বিশ ঘন্টার মধ্যেই ঘাতক খুনিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে কাউখালী থানা পুলিশ। গ্রেপ্তার হওয়া ব্যক্তি পেশায় ট্রাক ড্রাইভার বলে জানিয়েছে পুলিশ। আটককৃত ঘাতক হচ্ছে রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর ইউনিয়নের মৃত লুৎফুর রহমানের ছেলে আবুল খায়ের (৪৯)।

কাউখালী থানার ওসি শহিদ উল্লাহ পিপিএম জানান, গত এক সপ্তাহ পূর্বে বিকাশে টাকা উত্তোলন এবং মেয়ের ঔষধ কিনতে এসে নিখোঁজ হন হাটহাজারী থানার ইছাপুর এলাকার প্রবাসী সিরাজুল ইসলামের স্ত্রী রেহানা পারভিন (৩৭)। নিহত নারী হাটহাজারীর বাসিন্দা হলেও দু’মেয়ে ও এক ছেলে নিয়ে চট্টগ্রামের বায়জিদ এলাকায় ভাড়া বাসায় থাকতেন। এক সপ্তাহ পর ঘাগড়া থেকে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) ঐ নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কাউখালী পুলিশ।

বৃহস্পতিবার রাতে নিহতের ছেলে মাহমুদুল হাসান মর্গে মায়ের লাশ সনাক্তের পর এবং বায়জিদ থানায় হওয়া মামলার সূত্র ধরে রাতেই অভিযানে নেমে পড়ে কাউখালী থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে ওসি শহিদ উল্লাহ ও এসআই আব্দুস সালামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে শুক্রবার (৮ জানুয়ারি) রাত সাড়ে দশটায় কাউখালীর সীমান্তবর্তী রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর থেকে ঘাতক খুনিকে গ্রেপ্তার করে। রাতেই তাকে বায়জিদ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

Exit mobile version