parbattanews

শানের ছেলে কী করে জানেন?

শানকে কে না চেনেন? অনেক বছর ধরে সুরের জাদুতে আমজনতার মনোরঞ্জন করে চলেছেন তিনি। উপহার দিয়েছেন আইকনিক কিছু গান, যা আজও দর্শকের ভীষণ কাছের। কিন্তু শানের ছেলেকে চেনেন? কী নাম তার? কোথায় থাকেন? কী করেন? কেন তাকে ঘিরে অবাক হয়ে যাচ্ছেন সবাই?

শানের ছেলের নাম সোহম মুখোপাধ্যায়। না, বাবার মতো তিনি কোনো ছোট নাম নেননি। বরং সোহম নামেই তিনি পরিচিত। লাইমলাইট থেকে দূরে থাকা সোহম কিন্তু মারাত্মক গুণী। তিনি নিজেও সঙ্গীতশিল্পী। কোথা থেকে গান শিখেছেন শুনলে বিশ্বাসই হবে না আপনার।

বিখ্যাত ‘বিগ ব্যাং মিউজিক’-এর সঙ্গে যুক্ত সোহম। এরই পাশাপাশি রেকর্ড প্রোডিউসার হিসেবেও কাজ করেন সোহম। র‍্যাপ গ্রুপ ‘সিটিমল’-এর অন্যতম সদস্য তিনি। তবে সোহম কিন্তু দীর্ঘদিন ধরেই থাকেন দেশের বাইরে। পড়াশোনাতেও তিনি বেশ ভালো। এই মুহূর্তে লস এঞ্জেলসে এন্টারটেইনমেন্ট ল’অ্যান্ড বিজনেসে বিএসসি করছেন তিনি। ২০২১ সালেই উচ্চশিক্ষার জন্য দেশ ছাড়েন সোহম।

এর আগে ছেলের বিদেশ যাত্রা নিয়ে মুখ খুলেছিলেন শান। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেছিলেন, “আমি একটুও চিন্তিত নই সোহম বাইরে পড়তে গিয়েছে। আমি জানি যেখানে গিয়েছে নিরাপদেই আছে ও। আর একটা পর্যায়ের পর সন্তানকে ছাড়তে হয়।” বেশ কিছু গান গেয়েছে সোহম ও তার টিম। কাজ করেছেন টাইগার শ্রফের সঙ্গে। তার গানগুলোর মধ্যে রয়েছে ‘বেফিজুল’, ‘লাইফস্টাইল’, ‘ক্রেজি’, ‘ডেভিড বেকহ্যাম’ আরও অনেক। সম্পর্কেও রয়েছেন সোহম। প্রেমিকার সঙ্গে ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তবে বাবার মতো গায়কী তিনি বেছে নেননি। জেন ওয়াই ‘ফ্রেন্ডলি’, র‍্যাপ গানেই মন মজেছে তার।

Exit mobile version