parbattanews

শারদীয় দুর্গাপুজা উপলক্ষে সেনাবাহিনীর সহায়তা প্রদান

রাঙ্গামাটি জেলার কাপ্তাই জোন ডেয়ারিং টাইগার্স ২৩ ইষ্ট বেঙ্গল রেজিমেন্ট এর অধিনস্থ রাজস্থলী সাব জোন কর্তৃক আসন্ন শারদীয় দুর্গা উৎসব পালনের জন্য রাজস্থলী বাজার শ্রী শ্রী হরিমন্দির পরিচালনা কমিটিকে আর্থিক অনুদান সহায়তা দেওয়া হয়েছে।

বুধবার (১৪ অক্টোবর) সন্ধ্যা ৬ টায় ক্যাম্প প্রাঙ্গনে প্রদান করেন রাজস্থলী সাব জোন অধিনায়ক ক্যাপ্টেন দেবাশীষ সরকার। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, রাজস্থলী প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আজগর আলী খান, হরিমন্দির পরিচালনা কমিটির সভাপতি সম্ভুনাথ বনিক, বাজার পরিচালনা কমিটির সাংগঠনিক সম্পাদক ধনরাম কর্মকার ও মা ডেকোরাসনের মালিক পলাশ চন্দ্র দাশ প্রমুখ।

সহায়তা প্রদানকালে, সাব জোন অধিনায়ক ক্যাপ্টেন দেবাশীষ সরকার বলেন, কাপ্তাই জোনের জোন অধিনায়ক লেঃ কর্নেল গাজী মিজানুল হকের নির্দেশনায় রাজস্থলীতে শান্তিপূর্ণ ভাবে দূর্গাপূজা পালনের জন্য আর্থিক অনুদান সহায়তা প্রদান করা হয়। এলাকাটি একটি শান্তিপ্রিয় এলাকা যাতে কোন প্রকার সম্প্রীতি নষ্ট না হয় সে দিকে সকল কে সজাগ থাকতে হবে।

অসাম্প্রদায়িক মনোভাব নিয়ে সম্প্রীতি বজায় রাখা বর্তমান সময়ে সবচেয়ে বেশি প্রয়োজন। তাই পাহাড়ি বাঙালি সকলে মিলে এ সার্বজনীন দূর্গাপুজা পালনে উৎসাহ উদ্দিপনায় মেতে উঠবেন। ধর্ম যার যার উৎসব সবার। বাংলাদেশের ঐতিহ্য মনে ধারণ করে আসন্ন দূর্গাপুজা পালনে সকলের সার্বিক সহযোগিতা একান্ত কামনা করি।

Exit mobile version