parbattanews

শাহরুখের উষ্ণ বার্তায় দীপিকার প্রেমময় জবাব

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সিনে ক্যারিয়ারের ১৫ বছর পূর্ণ হয়েছে। ২০০৭ সালের ৯ নভেম্বর ফারাহ খান পরিচালিত ‘ওম শান্তি ওম’ দিয়ে মুম্বাই ইন্ডাস্ট্রিতে অভিষিক্ত হন তিনি। তখন থেকে একের পর এক সফল ও প্রশংসিত সিনেমা দিয়ে নিজেকে শুধু ভারতে নয়, আন্তর্জাতিক অঙ্গনেও প্রতিষ্ঠিত করেন ‘পিকু’ তারকা।

প্রথম সিনেমাতেই নায়ক হিসেবে দীপিকা পেয়েছিলেন কিং অব বলিউড শাহরুখ খানকে। তাই অভিনেত্রীর ক্যারিয়ারের ১৫ বছর পূর্তিতে প্রথম নায়কের কাছ থেকে বিশেষ শুভেচ্ছা আসাটাই স্বাভাবিক।

শুক্রবার (১১ নভেম্বর) সোশাল হ্যান্ডেলে দীপিকার সঙ্গে অনস্ক্রিন প্রেমের তিনটি ছবি পোস্ট করেন এসআরকে। যেগুলোর প্রত্যেকটিতেই দীপিকার প্রতি অপার মুগ্ধতায় তাকিয়ে আছেন অভিনেতা।

ক্যাপশনে শাহরুখ বলেছেন, ‘১৫ বছরের শ্রেষ্ঠত্ব, অধ্যবসায়। তোমার সঙ্গে অসাধারণ পারফরম্যান্স এবং উষ্ণ আলিঙ্গন। এখানে তোমার দিকে তাকিয়ে আছি, তোমার দিকে তাকিয়ে আছি, তোমার দিকে তাকিয়ে আছি এবং এখনও তোমার দিকেই তাকিয়ে আছি।’

সহশিল্পীর কাছ থেকে এমন উষ্ণ শুভেচ্ছা বার্তা পেয়ে মুগ্ধ দীপিকাও। তার জবাবে সেটা স্পষ্ট। বলেছেন, ‘শব্দ আমাদের ভালোবাসা বর্ণনা করতে পারে না।’

১৫ বছরের ক্যারিয়ারে তিনটি সিনেমায় শাহরুখ খানের সঙ্গে হাজির হয়েছেন দীপিকা। এগুলো হলো ‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’ ও ‘চেন্নাই এক্সপ্রেস’। সবগুলো ছবিই হয়েছে সফল।

আগামী বছরের ২৫ জানুয়ারি আসছে এই জুটির চতুর্থ সিনেমা ‘পাঠান’। গত ২ নভেম্বর শাহরুখের জন্মদিন উপলক্ষে এর টিজার প্রকাশ হয়। এরপর থেকেই তুমুল আলোচনায় রয়েছে ছবিটি। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে খলনায়ক জন আব্রাহাম।

সূত্র: এনডিটিভি

Exit mobile version