Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

শিক্ষকের অকাল মৃত্যুতে শোকের ছায়া


মানিকছড়ি প্রতিনিধি:
মানিকছড়ি উপজেলার ‘ডাইনছড়ি উচ্চ বিদ্যালয়ের’ প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি রমিজ মিয়ার অকাল মৃত্যুতে শিক্ষক ও ছাত্রসমাজসহ সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে।

চিকিৎসক ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার বাটনাতলী ইউনিয়নের শিক্ষাবঞ্চিত জনপদ ডাইনছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি রমিজ মিয়া(৪৫) ৩০ ডিসেম্বর বিকাল ৪টায় জেএসসি’র ফলাফল সংগ্রহ করে প্রতিষ্ঠানে ফেরার পথে স্ট্রোক করেন! সহকর্মীরা তাকে দ্রুত মানিকছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক দ্রুত চমেক হাসপাতালে প্রেরণ করলে চট্টগ্রাম নেওয়ার পর পরই সন্ধ্যা ৭টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তাঁর স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়ে, ভাই-বোনসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর অকাল মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে উপজেলা শিক্ষক-ছাত্রসমাজ থেকে শুরু করে ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সর্বমহলে শোকের ছায়া নেমে আসে।

বরিবার বাদ জোহর ডাইনছড়ি বড় মসজিদ প্রাঙ্গনে প্রথম জানাজা শেষে পান্নাবিলস্থ নিজ বাড়িতে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন