parbattanews

শিক্ষার পাশাপাশি ছেলেমেয়েদের খেলাধুলায় পারদর্শী হতে হবে: রিয়াজুল

নিজস্ব প্রতিনিধি:
কক্সবাজারের রামুতে জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির উদ্যোগে সপ্তাহব্যাপী ৪৪ তম জাতীয় স্কুল মাদ্রাসা (গ্রীষ্মকালীন) ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান বুধবার (২৬ আগস্ট) সম্পন্ন হয়েছে। বিকেল ৪ টায় রামু খিজারী স্কুল মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ছেলেদের ফুটবলে রামু আলহাজ্ব ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয় ৩-০ গোলে রামু জারাইলতলি উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এবং বালিকাদের ফুটবলে রামু উচ্চ বালিকা বিদ্যালয় ১-০ গোলে রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয় কে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রপি লাভ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম। তিনি বলেন, সময়ের আহবানে দেশ ও জাতির প্রয়োজনে শিক্ষার পাশাপাশি ছেলেমেয়েদেরকে খেলাধুলায় পারদর্শী হতে হবে। প্রতিটি গ্রাম-মহল্লায় এ ধরণের খেলাধুলার উদ্যোগ নেওয়া খুবই জরুরী। তিনি ছেলে-মেয়েরদেরকে ক্রীড়াবিদ হিসেবে গড়ে তুলতে এলাকার সচেতন মহলকে পৃষ্টপোষক হিসেবে এগিয়ে আসার আহবান জানান।

এতে বিশেষ অতিথি ছিলেন রামু মাধ্যমিক একাডেমীর সুপার ভাইজার মোঃ তৈয়ব, কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিশোর বড়ুয়া, রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ শহিদুল্লাহ, রামু উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছৈয়দ করিম, মুক্তিযোদ্ধা মাস্টার ফরিদ আহমদ প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা ক্রীড়া সংস্থার রেফারী ওমর ফারুক মাসুম। খেলা পরিচালনা করেন সুবীর বড়ুয়া বুলু। পুরস্কার বিতরণী অনুষ্ঠানের ফুটবলসহ হ্যান্ডবল, কাবাডি ও সাঁতার প্রতিযোগিতার চ্যম্পিয়নদের মাঝে ট্রপি বিতরণ করা হয়। এ বছর অত্যন্ত জাকজমকপূর্ণভাবে ৪৪ তম জাতীয় স্কুল মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

Exit mobile version