শিখা অনির্বাণে পুষ্পস্তবক অর্পণ করলে প্রেসিডেন্ট

Honourable President-30-4-13

ডেস্ক নিউজ

প্রেসিডেন্ট  মো. আবদুল হামিদ আজ মঙ্গলবার ঢাকা সেনানিবাসস্থ শিখা অনির্বাণে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে মহান স্বাধীনতাযুদ্ধে শাহাদত বরণকারী সশস্ত্র বাহিনীর সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে তিনি শিখা অনির্বাণে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

মহামান্য প্রেসিডেন্টকে সেনাকুঞ্জে প্রচলিত নিয়ম অনুযায়ী সশস্ত্র বাহিনীর চৌকস দল আন্তঃবাহিনী গার্ড অব অনার প্রদান করে। তিনি গার্ড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। গার্ড অব অনার শেষে  প্রেসিডেন্টকে  তিন বাহিনী প্রধানগণ এবং পিএসও এএফডি বিদায় জানান।

এর আগে, প্রেসিডেন্ট  মো. আবদুল হামিদ শিখা অনির্বাণে এসে পৌঁছলে সেনাবাহিনী প্রধান জেনারেল ইকবাল করিম ভূইয়া, নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল মুহাম্মদ ফরিদ হাবিব, বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারী এবং সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও) লেফটেন্যান্ট জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক তাঁকে স্বাগত জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ঢাকা সেনানিবাসসহ মিরপুর, রাজেন্দ্রপুর, গাজীপুর ও নারায়ণগঞ্জ এলাকায় কর্মরত সশস্ত্র বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সূত্র: আইএসপিআর

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন