parbattanews

শিশুদেরকে আদর্শ ও নৈতিক শিক্ষা দিতে হবে

সোমবার (১ জুলাই) উপজেলার সেনামৈত্রী বিদ্যানিকেতনের অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে লংগদু জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মিরাজ হায়দার চৌধুরী

লংগদু জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মিরাজ হায়দার চৌধুরী বলেছেন, ‘কোমলমতি শিশুদের গুনগত ও মানসম্মত শিক্ষায় গড়ে তুলতে হবে। শিশুদেরকে আদর্শ ও নৈতিক শিক্ষা দিতে হবে। কারণ শিশুরা আগামি দিনের ভবিষ্যৎ। শিক্ষকদেরকে যত্নসহকারে শিক্ষার্থীদেরকে গড়ে তোলার পরামর্শ দেন।’ তিনি বিদ্যালয়ের যাবতীয় সমস্যা সমাধানের জন্য জোনের পক্ষ থেকে সম্ভাব্য সহযোগীতা করার আশ্বাস দেন।

সোমবার (১ জুলাই) উপজেলার সেনামৈত্রী বিদ্যানিকেতনের অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে লংগদু জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মিরাজ হায়দার চৌধুরী এ কথা বলেন।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়। অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন, নুর মোহাম্মদ, খলিলুর রহমান খান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন বিকাশ চাকমা প্রমূখ।

উপজেলা পরিষদ মিলনায়তনে এম.এ হালিমের সঞ্চালনায় সমাবেশ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী ঝান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, লংগদু প্রেসক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, জোনের ওয়ারেন্ট অফিসার আলতাফ হোসেন, সহ বিদ্যালয়ের শিক্ষক অভিভাবক এবং শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে ১ম সাময়িক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। এরপর জোন কমান্ডার প্রথম সাময়িক পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী ছাত্র ছাত্রীদের নিকট পুরস্কার তুলে দেন এবং লংগদু সেনামৈত্রী বিদ্যা নিকেতন পরিদর্শণ করেন।

Exit mobile version