parbattanews

গুপ্তধনের লোভে আড়াই মাসের শিশুকে হত্যা!

কক্সবাজারের চকরিয়ায় গুপ্তধনের লোভে আপন বোনের শিশু সন্তান আনাসকে হত্যা করে নদীতে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে খালার বিরুদ্ধে।বুধবার (৯ নভেম্বর) ভোরে উপজেলার সুরাজপুর মানিকপুর ইউনিয়নের মধ্য সুরাজপুর গ্রামে।

এ ঘটনায় বিএমচর ইউনিয়নের ছৈনাম্মাঘোনা এলাকার সৈয়দ আহমদের মেয়ে আঁখি রহমানকে আসামি করে হত্যা মামলা করা হয়। পরে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সূত্র জানায়, সুরাজপুর মাঝের পাড়ি স্টেশন জামে মসজিদের মুসল্লিরা বুধবার ফজরের নামাজের পর মাতামুহুরি নদীতে ভাসমান মৃত শিশুটিকে দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে পুলিশকে খবর দেয়। শিশু আনাস সুরাজপুর মানিকপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড মধ্য সুরাজপুর গ্রামের হোসাইন আলীর ছেলে।

থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, ২০০ গজ দূরে নদীতে আড়াই মাস বয়সি শিশু পড়ে মারা যাওয়া রহস্যজনক মনে হওয়ায় বাবা, মা ও শিশুটির খালা আঁখি রহমানকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায় জিনের বাদশার কথামতো শিশুটির খালা আঁখি রহমান মুখে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে শিশু আনাসকে হত্যা করে। পরে লাশ গোপন করার জন্য নদীতে ফেলে দেয় বলে স্বীকার করে।

Exit mobile version