Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়ি জোন সদরে শীতার্তদের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। খাগড়াছড়ি জোন সদরে এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

মঙ্গলবার (১৫জানুয়ারি) পরিচালিত শীতবস্ত্র কর্মসূচিতে ভিডিপি, হিল আনসার ও স্থানীয় বেসামরিক জনগণসহ মোট ১৫০ জনকে শীতবস্ত বিতরণ করা হয়েছে।

বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সদর জোনের জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসি।

কর্মসূচিতে আগত শীতার্ত ব্যক্তিবর্গ শীতবস্ত্র পেয়ে সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও বিভিন্ন প্রয়োজনে সেনাবাহিনীর সহায়তা কামনা করেন।

এ বিষয়ে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসি বলেন, পাহাড়ে বসবাসরত জনগণের আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি সকল সম্প্রদায়ের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর এরূপ উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, শীতবস্ত্র বিতরণ, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন