শুক্রবার বাংলাদেশী আইডল মং এর নাগরিক সংবর্ধনা

Bangladeshi-Idol mong 14.12.2013

স্টাফ রিপোর্টার :

বান্দরবানে ২৭ ডিসেম্বর শুক্রবার বাংলাদেশী আইডল সংগীত শিল্পীদের গণসংবর্ধনা দেওয়ার আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলার পর্যটন কেন্দ্র ভেনাস রেস্টুরেন্টে বেসরকারী টেলিভিশন এসএটিভির ডেপুটি প্রোগ্রাম কর্মকর্তা মাসুদ উর জামান জানান, সংগীত প্রতিভা অন্বেশন প্রতিযোগিতা বাংলাদেশী আইডল সেরা ১২ জনকে জমকালো সংবর্ধনা দেওয়া হবে। বিকাল চারটা থেকে জেলা স্টেডিয়ামে বাংলাদেশী সেরা ১২ আইডল গান পরিবেশন করবে এবং অনুষ্ঠানকে আরো আনন্দদায়ক করতে থাকবে আতশবাজির ঝলকানি।

অনুষ্ঠানের আগে মংউচিং হেলিকপ্টার নিয়ে সেনানিবাসে অবতরণ করবে বলেও তিনি জানান। এসময় সংবাদ সম্মেলনে বান্দরবান জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নুরুল আবছার, অতিরিক্ত জেলা মেজিস্ট্রেট ইশরাত জামান ও পৌর মেয়র জাবেদ রেজা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সাংবাদিকদের পক্ষ থেকে বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক ওসমান গনি ও বিটিবির জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম মনু বক্তব্য রাখেন।

এদিকে বান্দরবানের ছেলে বাংলাদেশী প্রথম আইডল মংউচিং ও সেরা ১২কে ঘিরে বান্দরবান শহরকে সাজানো হয়েছে জমকালোভাবে। পরিষ্কার-পরিছন্ন করে শহরের মোড়ে মোড়ে তোরণ, বেনার, ফেস্টুন শোভা পাচ্ছে। গণসংবর্ধনা ও জমকালো অনুষ্ঠান উপলক্ষে জেলা স্টেডিয়ামে আকর্ষণীয় বিশাল মঞ্চ তৈরী করা হয়েছে। অনুষ্ঠানে কয়েক হাজার মানুষের উপস্থিতি থাকবে বলে আশা প্রকাশ করেছেন আয়োজকরা। তাই নেওয়া হবে বাড়তি নিরাপত্তা। রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও কক্সবাজার থেকেও কয়েক হাজর দর্শনার্থীর আগমন ঘটবে বলে জানিয়েছেন আয়োজকরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন