parbattanews

শেখ রাসেল দিবস উপলক্ষে কাপ্তাই উপজেলা প্রশাসনের বর্ণিল আয়োজন

কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেলের ৫৯তম জন্মদিন ও দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল ৮টা হতে ১১টা পর্যন্ত দিবসটি উপলক্ষে নানা কর্মসূচি পালন করা হয়। এবছর দিবসটি প্রতিপাদ্য হলো ‘শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রানবন্ত নির্ভীক’।

কাপ্তাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ঝুলন দত্তের সঞ্চালনায় এবং ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার মারজান হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মফিজুল হক।

এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন, মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহম্মদ, বড়ইছড়ি কর্ণফুলি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া, বিএন স্কুল এন্ড কলেজ কাপ্তাইয়ের শিক্ষার্থী শ্রেয়া চক্রবর্তী।

শেখ রাসেল জন্মদিন ও দিবসটি পালন উপলক্ষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, পুরস্কার বিতরণসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। এসময় শিক্ষক, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন।

Exit mobile version