parbattanews

‘শেখ হাসিনার উন্নয়ন দেশের সকল স্থানে দৃশ্যমান’

আগস্ট মাসের শোককে শক্তিতে পরিণত করতে গুইমারাতে অনুষ্ঠিত শোকসভায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, ‘শেখ হাসিনার উন্নয়ন দেশের সকল স্থানে দৃশ্যমান। সরকারের এই উন্নয়ন ইতিহাস হয়ে থাকবে। এই ইতিহাস প্রজন্ম থেকে প্রজন্ম চিন্তা, চেতনা ও প্রেরণার উৎস হয়ে থাকবে আর আমাদের পথ দেখাবে নতুন দিগন্তের।’’

শনিবার (২০ আগস্ট)সকালে গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়ামে প্রধান অতিথির তিনি এসব কথা বলেন।

টাস্কফোর্সের চেয়ারম্যান বলেন বলেন, এ দেশের মানুষ বঙ্গবন্ধু ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বিশ্বাস করে এবং তার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

শোকসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পার্খ ত্রিপুরা জুয়েল, যু্গ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশুতোষ চাকমা, যু্গ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, সহসভাপতি মংক্যচিং চৌধুরী, কল্যাণ মিত্র বড়ুয়া,কংজরী চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, গুইমারা উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমাসহ জেলা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Exit mobile version