parbattanews

শেখ হাসিনার জন্য, বাংলাদেশ ধন্য: শোভাযাত্রায় মাটিরাঙ্গা ছাত্রলীগ

bsl-rally-news-pic-03-2-copy

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশের উন্নয়নের বাতিঘর আখ্যা দিয়ে বঙ্গবন্ধু কণ্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি করেছে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা আওযামী লীগ দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রাটি বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এ সময় ‘শুভ শুভ শুভ দিন, শেখ হাসিনার জন্মদিন’, ‘শেখ হাসিনার জন্য, বাংলাদেশ ধন্য’, ‘শেখ হাসিনার জন্মদিন, আজকে মোদের খুশির দিন’ শ্লোগানে মুখরিত করে তোলে শোভাযাত্রায় অংশ নেয়া ছাত্রলীগের নেতাকর্মীরা।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও প্যানেল মেয়ার মো: আলাউদ্দিন লিটন ও মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ আলী, যুগ্ম-আহ্বায়ক জুয়েল চাকমা, উপজেলা ছাত্রলীগের সদস্য মো: কামরুল ইসলামসহ মাটিরাঙ্গা উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা র‌্যালিতে অংশগ্রহণ করেন।

পরে দলীয় কার্যালয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ও পৌর মেয়র মো: শামছুল হক এবং মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো: হারুনুর রশিদ ফরাজী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের কেক কাটেন।

প্রসঙ্গত, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী তীরের প্রত্যন্ত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রয়াত সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের মৃত্যুর কারণে একদিন পিছিয়ে বৃহস্পতিবার আনন্দ র‌্যালি করে ছাত্রলীগ।

Exit mobile version