parbattanews

শেখ হাসিনার হাত ধরে ক্রীড়াক্ষেত্রেও দেশ এগিয়ে- পাজেপ সদস্য জুয়েল চাকমা

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে ক্রীড়াক্ষেত্রেও দেশ অনেকদুর এগিয়েছে। বর্তমান সময়কার ফুটবল, ক্রিকেট ও ভলিবলে দেশের বাইরে গিয়েও অনেক সুনাম অর্জন করেছে।

তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে তৃণমূল থেকে প্রতিভা তুলে আনার লক্ষে প্রত্যন্ত এলাকায় ক্রীড়া সমাগ্রী পৌছে দেয়া হচ্ছে।

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার বিভিন্ন সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী বিতরণকালে এসব কথা তুলে ধরেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা।

রবিবার(৭ অক্টোবর) বেলা ১টায় পানছড়ি বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় হল রুমে আয়োজিত অনুষ্ঠানে উপজেলার ১৭টি প্রতিষ্ঠানের মাঝে ফুটবল, বুট, ভলিবল, নেট, হারমোনিয়াম ও তবলা বিতরণ করা হয়। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে এটি বাস্তবায়ন করে পার্বত্য জেলা পরিষদ খাগড়াছড়ি।

অনুষ্ঠানে ৩নং পানছড়ি ইউপি নাজির মাহামুদের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ ক্যাহলাচাই চৌধুরী, প্রধান শিক্ষক বিপাশা সরকার, মহালছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রোকন মিয়া, পানছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহজাহান কবির সাজু।

Exit mobile version