parbattanews

শোক দিবসে খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা দিয়েছে পানছড়ি লোগাং জোন

জাতীয় শোক দিবস উপলক্ষে দেশব্যাপী গরিব, দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে বর্ডার গার্ড বাংলাদেশ। তারই ধারাবাহিকতায় পানছড়ি ব্যাটালিয়ন (৩ বিজিবি) কর্তৃক ব্যাটালিয়নের আওতাধীন লোগাং বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকার কর্মহীন, হতদরিদ্র, অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পানছড়ি ব্যাটালিয়ন (৩ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল আরিফুল ইসলাম উপস্থিত থেকে এসব সামগ্রী তুলে দেন।

মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেল ৩টা থেকে লোগাং বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় একটি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করা হয়। এতে মধুরঞ্জন কার্বারি এলাকার স্থানীয় জনসাধারণের মাঝে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।

পানছড়ি ব্যাটালিয়ন (৩ বিজিবি)’র মেডিকেল অফিসার ক্যাপ্টেন মো. মশিউর রহমান এ সেবা প্রদান করেন। (৩ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল আরিফুল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা নিতে আসা মধুরঞ্জন কার্বারি পাড়ার বয়োবৃদ্ধ গুরি মালা চাকমা, তরুলতা চাকমা ও মানসী চাকমা জানান, পানছড়ি হাসপাতাল থেকে আমাদের বাড়ি অনেক দূরে। তাই পাহাড়ি পথ বেয়ে চিকিৎসা সেবা নেয়া সম্ভব হয় না। ৩ বিজিবি’র মাধ্যমে আমরা অনেকেই আজ বিনামূল্যে চিকিৎসা সেবার পাশাপাশি বিনামূল্যে ঔষধ পেয়েছি। বিজিবি’র এই সেবা পেয়ে সকলেই কৃতজ্ঞতা জানান।

নিউজটি ভিডিওতে দেখুন:

পানছড়িতে জাতীয় শোক দিবসে খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা দিয়েছে ৩ বিজিবি

Exit mobile version