parbattanews

শ্রীলঙ্কার বোলিং ঘূর্ণিতে বেসামাল ভারতের ব্যাটিং, অলআউট ২১৩

শ্রীলঙ্কার বিপক্ষে ধসে পড়েছে ভারতের ব্যাটিং লাইনআপ। আগের ম্যাচেই পাকিস্তানের বিপক্ষে রান পাহাড় গড়া ভারত এই রিপোর্ট লেখা পর্যন্ত ৪১ ওভারে ৭ উইকেট হারিয়ে তুলেছে ১৮৪ রান।

বল হাতে ঘূর্ণিজাদু দেখিয়েছেন শ্রীলঙ্কার তরুণ স্পিনার দুনিথ ওয়েলগে। ভারতের টপ অর্ডার ধসিয়ে তুলে নিয়েছেন ক্যারিয়ারের প্রথম পাঁচ উইকেট।

কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে ভারতের শুরুটা বেশ ভালোই হয়েছিল। ৮০ রানের ওপেনিং জুটিতে মনে হয়েছিল যে আগের দিন পাকিস্তান ম্যাচের মতোই বিশাল স্কোর গড়বে ভারত। কিন্তু তেমনটা হয়নি। বরং ওয়েলগের বলে শুভমান গিলের (২৫) বিদায়ের পর ধসে পড়ে ভারতের ব্যাটিং লাইনআপ।

একমাত্র ফিফটি করেছেন অধিনায়ক রোহিত শর্মা (৫৩)। আগের ম্যাচের দুই সেঞ্চুরিয়ান বিরাট কোহলি আর লোকেশ রাহুল ইনিংস বড় করতে পারেননি।

পাঁচে নেমে রাহুল ৪৪ বলে ৩৯ রান করলেও বিরাট কোহলি মাত্র ৩ রানে করে দুনিথ ওয়েলগের বলে আউট হয়ে যান। শ্রীলঙ্কার ২০ বছর বয়সী এই বাঁহাতি স্পিনার আজ ১০ ওভারে ৪০ রান দিয়ে নিয়েছেন ৫ উইকেট।

১৩ ওয়ানডের ক্যারিয়ারে এটাই তার প্রথম পাঁচ উইকেট শিকার। ভারতের হয়ে তৃতীয় সর্বোচ্চ ৩৩ রান করেছেন ইশান কিশান। অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ৫ রানের বেশি করতে পারেননি।

Exit mobile version