Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

লংগদুতে সশস্ত্র আঞ্চলিক সংগঠনগুলোর ত্রিমুখী সংঘর্ষে ইউপিডিএফ’র (বর্মা) সদস্য নিহত

 

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি:

রাঙামাটির লংগদু উপজেলায় সশস্ত্র আঞ্চলিক সংগঠনগুলোর ত্রিমুখী সংঘর্ষের গুলাগুলিতে জঙ্গলী চাকমা (৩২) নামের একজন নিহত এবং সুমতী চাকমা (৩০) নামের একজন গুরুতর আহত হয়।

শুক্রবার (১৫ জুন) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার দোসরপাড়া স্টীল ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ ) প্রসীত গ্রুফের সশস্ত্ররা ক্যাডাররা আধিপত্য বিস্তার করার জন্য উপজেলার দোসরপাড়া স্টিল ব্রিজ এলাকায় প্রবেশ করলে সেই এলাকায় অবস্থান করা জেএসএস সংস্কার এবং ইউপিডিএফ বর্মা গ্রুপের সাথে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। ত্রিমুখী সংঘর্ষকালে  ঘটনাস্থলে ইউপিডিএফ বর্মা গ্রুপের সশস্ত্র সদস্য জঙ্গলী চাকমা গুলিতে নিহত হয় এবং জেএসএস সংস্কার’র সশস্ত্র সদস্য সুমতী চাকমা গুলিবিদ্ধ হয়ে আহত হয়।

বর্তমানে ওই ঘটনাকে কেন্দ্র করে ঘটনাস্থলসহ পার্শ্ববর্তী এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে পড়েছে।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত পার্বত্যনিউজকে জানান,  লোকমুখে শুনেছি গোলাগুলিতে একজন নিহত হয়েছে। আমরা ঘটনাস্থলে রওনা করেছি। সেখানে গেলে বিস্তারিত জানা যাবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন