সংবাদপত্রের স্বাধীনতা কেবল কাগজে আছে, বাস্তবে নেই : ড. রেজোয়ান সিদ্দিকী

fec-image

দেশে এখন কথা বলার মতোও পরিস্থিতি নেই। সংবাদপত্রের স্বাধীনতা কেবল কাগজে আছে, বাস্তবে নেই।

বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের সাবেক মহাপরিচালক এবং জাতীয় দৈনিক দিনকালের সম্পাদক ড. রেজোয়ান সিদ্দিকীর সাথে সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর নেতাদের সৌজন্য সাক্ষাত শেষে মতবিনিময়কালে তিনি এমন মন্তব্য করেন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে মতবিনিময়কালে দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি, সংবাদপত্রের স্বাধীনতা ও সাংবাদিকদের অধিকার আদায় নিয়েও বিস্তারিত আলোচনা হয়।

ড. রেজোয়ান সিদ্দিকী বলেছেন, দেশের রাজনৈতিক পরিস্থিতি এখন অন্ধকারে ডুবে আছে। এই পরিস্থিতি থেকে উত্তরণের পথও যেন অন্ধকারাচ্ছন্ন হয়ে আছে।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সাবেক সহকারী মহাসচিব ও দৈনিক নয়াদিগন্তের কক্সবাজার ব্যুরো প্রধান এডভোকেট জিএএম আশেক উল্লাহ, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সভাপতি মমতাজ উদ্দিন বাহারী, সহ-সভাপতি নুরুল ইসলাম হেলালী, সাধারণ সম্পাদক আনছার হোসেন, প্রচার সম্পাদক বেদারুল আলম, দৈনিক ইনকিলাবের বিশেষ প্রতিনিধি শামসুল হক শারেক, দৈনিক নয়াদিগন্ত জেলা সংবাদদাতা গোলাম আজম খান, কক্সবাজার নিউজ ডটকমের বার্তা সম্পাদক ইমাম খাইর, দৈনিক আলোকিত বাংলাদেশ জেলা প্রতিনিধি এএইচ সেলিম উল্লাহ, ইউনিয়ন সদস্য আবদুল মতিন চৌধুরী, খোরশেদ আলম হেলালী, আতিকুর রহমান মানিক প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন