সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে- কাজী মজিব

awamilig-1

নিজস্ব প্রতিবেদক:

বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজি মজিব বলেছেন, আওয়ামীলীগ সরকার সারা দেশে উন্নয়ন করেছে। উন্নয়নের ছোয়া প্রত্যন্ত গ্রামেও পৌচেছে। সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে। সে নির্বাচনে বিরোধীদলকে অংশ গ্রহনের আহব্বান জানানো হয়। গতকাল শুক্রবার জেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে সরকারের ৫ বছরের সাফল্য জনগনের কাছে প্রচারের অংশ হিসেবে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে প্রধান বক্তার বক্তব্য এসব কথা বলেন তিনি।

বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের সমাবেশের বিপরীতে সরকারের উন্নয়ন প্রচারে পৌর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে সহ-সাংগঠনিক সম্পাদক লক্ষিপদ দাশ, যুব লীগের আহবায়ক মো. হোসেন, ছাত্রলীগের সভাপতি রাশেদ চৌধুরী, সাধারণ সম্পাদক সঞ্চয় চৌধুরী সুজন প্রমুখ বক্তব্য রাখেন।

কাজি মজিব বলেন, সংবিধান অনুসারে শেখ হাসিনার অধীনেই সময়মত সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। অযথা সংকট সৃষ্টি না করে সেই নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণেরও আহ্বান জানানো হয়।

নির্বাচন নিয়ে কোন সংকট ছিল না। এ সংকট সৃষ্টি করেছেন বেগম খালেদা জিয়া। তিনি হোম ওয়ার্ক না করে টেলিভিশনে একটি প্রস্তাব দিয়ে বসেছেন। এ প্রস্তাব অবাস্তব। অবাস্তব কোন কিছু মানা সম্ভব নয়।

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আওয়ামীলীগ কাউকে বাদ দিয়ে নির্বাচন করতে চায়না। অযথা সংকট না করে নির্বাচনে আসুন। নৈরাজ্য সৃষ্টি করবেন না। সংবিধান মতে আগামী নির্বাচন অবশ্যই শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিত হবে। আপনারা সেই নির্বাচন ঠেকাতে পারবেন না। তিনি এসময় জেলা উন্নয়নের চিত্র তুলে ধরেন। সমাবেশের আগে ওয়াপদা ব্রীজ থেকে একটি মিছিল বঙ্গবন্ধু মুক্তমঞ্চে আসে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন