সংলাপে সাড়া দিতে বিরোধীদলের প্রতি আবারো আহ্বান জানালেন শেখ হাসিনা

20130226061246_hasina-26-2

ডেস্ক নিউজ

সংলাপে সাড়া দিতে বিরোধীদলের প্রতি আবারো আহ্বান জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আমরা আলোচনার কথা বলেছি, আপনাদের উচিত আলোচনায় সাড়া দেয়া।
শনিবার গণভবনে বরগুনা জেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন। বিরোধীদলীকে উদ্দেশ্য শেখ হাসিনা বলেন, জনগণের প্রতি আস্থা রাখুন। সুস্থ ধারার রাজনীতিতে ফিরে এসে জনগণকে মুক্তি দিন।
তিনি আরো বলেন, যুদ্ধাপরাধীদের বাঁচানোর চেষ্টা পরিহান করুন। কারণ এতে কোনো লাভ হবে না। স্বাধীন বাংলাদেশের মাটিতে রাজাকার, আল-বদরের ঠাঁই হবে না। যুদ্ধাপরাধীদের বিচার হবেই। এ দেশ মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে উঠবে।

বিএনপির সমাবেশ প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, সাভারের মানবিক বিপর্যয়ের কথা বিবেচনা করে আমরা তাদের সমাবেশ স্থগিত করার জন্য অনুরোধ জানিয়েছিলাম। সমাবেশ না করে সেই টাকা যেন তারা সাভারের দুর্গত মানুষদের দান করেন। কিন্তু তারা আমাদের ডাকে সাড়া না দিয়ে সমাবেশ শুরু করেছেন। সমাবেশে তারা সরকারকে গালমন্দ করবেন, ভাংচুর করবেন, নৈরাজ্য চালাবেন, মানুষ খুন করবেন।
এ সময় হেফাজত ইসলাম জামায়াতের ফাঁদে পা দিয়ে নিজের বিপদ ডেকে আনছে বলেও মন্তব্য করেন তিনি।

মতবিনিময় সভায় আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের সব কর্মকর্তা, সদস্যবৃন্দ এবং বরগুনা জেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের কর্মকর্তা ও সদস্যবৃন্দ, উপদেষ্টা পরিষদ, জাতীয় কমিটির সদস্য, দলের সংসদ সদস্যরা, জেলা পরিষদের প্রশাসকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন