সচিব ও নুতন কুমার চাকমার মনোনয়ন বাতিলের সিদ্ধান্ত ষড়যন্ত্রমূলক: ইউপিডিএফ

প্রেস বিজ্ঞপ্তি:

ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর পক্ষ প্রার্থী সচিব ও নতুন কুমার চাকমার মনোনয়ন বাতিলের প্রতিবাদ জানিয়ে বাতিলের সিদ্ধান্ত ষড়যন্ত্রমূলক বলে অভিহিত করেছে ইউপিডিএফ।

সোমবার(৩ ডিসেম্বর)  ইউপিডিএফ’এর প্রচার ও গবেষণা বিভাগ থেকে নিরন চাকমা স্বাক্ষরিত পাঠানো এক বিবৃতিতে এ প্রতিবাদ জানান কেন্দ্রীয় কমিটির সদস্য ও খাগড়াছড়ি জেলা ইউনিটের প্রধান সংগঠক উজ্জ্বল স্মৃতি চাকমা

বিবৃতিতে বলা হয়, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নং খাগড়াছড়ি আসনে ইউপিডিএফ-সমর্থিত স্বতন্ত্র প্রার্থী সচিব চাকমা ও নুতন কুমার চাকমার মনোনয়ন বাতিলের সিদ্ধান্ত ষড়যন্ত্রমূলক, পক্ষপাতদুষ্ট ও অযৌক্তিক। ইউপিডিএফকে নির্বাচন থেকে দূরে রাখতে ও একটি বিশেষ দলের প্রার্থীকে বিগত দশম সংসদ নির্বাচনের মতো ছলে বলে কৌশলে জয়যুক্ত করতে একটি বিশেষ মহলের ইঙ্গিতে ঠুনকো ও মিথ্যা অজুহাত দেখিয়ে উক্ত সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ইউপিডিএফ নেতা জনগণকে উক্ত বিশেষ মহলের গণবিরোধী ষড়যন্ত্র সম্পর্কে সচেতন ও সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, আসন্ন নির্বাচনকে পার্বত্য চট্টগ্রামের বৃহত্তর আন্দোলনের অংশ হিসেবে বিবেচনা করে বিজয়ের জন্য অবশ্যই সর্বাত্মক প্রচেষ্টা চালাতে হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন