সনজীব ত্রিপুরার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় খাপাজেপ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরীর নিন্দা

fec-image

বাংলাদেশ আওয়ামী লীগ খাগড়াছড়ি সদর উপজেলা শাখার সভাপতি সনজীব ত্রিপুরার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় খাপাজেপ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরীর নিন্দা

বাংলাদেশ আওয়ামী লীগ খাগড়াছড়ি সদর উপজেলা শাখার বিপ্লবী সভাপতি সনজীব ত্রিপুরার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী।

বিবৃতিতে তিনি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সার্থক উত্তরসূরী গণতন্ত্রের মানসকন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রেখে কাঙ্খিত লক্ষ্য অর্জনে সন্ত্রাস, নৈরাজ্য ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। এই অপশক্তি দেশের ক্রমবর্ধমান উন্নয়ন ও অগ্রগতির ধারাকে ব্যাহত করে এলাকায় সন্ত্রাসবাদ কায়েম করতে চেষ্টা চালাচ্ছে। তিনি এই হামলায় জড়িতদের চিহ্নিত পূর্বক অবিলম্বে গ্রেফতার ও আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য স্থানীয় পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেছেন।

প্রসঙ্গত: আজ ২৮ জানুয়ারি, ২০২২ (শুক্রবার) সকাল ১০:৩০টায় পেরাছড়া ইউনিয়নের চেলাছড়া পাড়ায় দলীয় জনসংযোগ কালীন তিনি সন্ত্রাসী হামলার শিকার হন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন