Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করতে সকলকে একযোগে কাজ করতে হবে

Matiranga IFA Rally NEWS Pic-02

সিনিয়র রিপোর্টার :

মাটিরাঙ্গা উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ইফা কার্যালয় থেকে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালিটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক ঘুরে পিডিপি অফিস সংলগ্ন ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ে গিয়ে শেষ হয়।

সেখানে ইসলামিক ফাউন্ডেশন‘র ফিল্ড সুপারভাইজার মো: আল আমিন এর সভাপতিত্বে এবং মডেল কেয়ারটেকার মো: বেলাল হোসাইন এর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুলে আলেম সমাজের সহযোগিতা কামনা করে বলেন, ইসলাম সন্ত্রাস ও জঙ্গিবাদকে সমর্থন না করলেও ইসলামী লেবাসেই জঙ্গী হামলার ঘটনা ঘটানো হচ্ছে। তিনি সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী র‌্যালি এবং আলোচনা সভায় ইসলামিক ফাউন্ডেশন পরিচালিত মসজিদ ভিত্তিক গণশিক্ষা কেন্দ্রের শিক্ষক ও শিক্ষিকাগণ অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন