বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতির উদ্যোগে ত্রাণ ও ইফতার বিতরণ

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুরের নিজ উদ্যোগে আনসার ভিডিপি, গ্রাম পুলিশ, ঈমাম ও সাধারণ খেটে খাওয়া মানুষের মাঝে ত্রাণ  ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৯ মে) দুপুর ২টার সময় বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাউল পেঁয়াজ, আলু, সেমাই, ছোলা, চিনি, তৈল, লবণ‘সহ নানা সামগ্রী। ওই সময় শতাধিক মানুষের মাঝে ত্রাণ ও ইফতার সামগ্রী তুলে দেওয়া হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়াম্যান মংলা মারমা, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) লিয়াকত আলী, এসআই মাঈনুদ্দিন,  এএসআই ফারুক ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মংথোয়াইলা মার্মা প্রমুখ।

ত্রাণ বিতরণকালে অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, আপনারা অবশ্যই সামাজিক দুরত্ব বজায় রাখুন, ঘরে থাকুন, অযথা ঘোরা-ফেরা থেকে বিরত থাকা, হাত মুখ ধোয়াসহ নানা বিষয় নিয়ে আলোচনা করেন।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুর বলেন , মহামারি করোনাভাইরাস এর কারনে মানুষ কর্মহীন ও ঘরবন্দী হয়ে পড়েছে। এসব কথা মাথায় রেখে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে যতটুকু সম্ভব তা নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি।

তিনি আরো বলেন, গত ২৬ শে এপ্রিল লকডাউনের পর থেকে সরকারের নির্দেশ মোতাবেক সামাজিক দুরত্ব বজায় রেখে পার্বত্যমন্ত্রীর পক্ষ হয়ে সমাজের বিভিন্ন পেশাজীবী প্রায় ৮৫০ জন অসহায় মানুষের মাঝে নিজস্ব তহবিল থেকে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। তিনি সকল বিত্তবানদের সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়ানোর আহ্ববান জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, করোনাভাইরাস, বাইশারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন