সমঅধিকার আন্দোলনের উপদেষ্টা আব্দুর রব ফরাজীর ইন্তেকালঃ জানাযায় জনতার ঢল

প্রেস বিজ্ঞপ্তি:

পার্বত্য চট্টগ্রামে ঐক্য, শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠা এবং বাংলাদেশের স্বাধীনতা ও অখণ্ডতা রক্ষার আন্দোলনের অগ্রদূত রাঙামাটি জেলা পরিষদের সাবেক সদস্য সমঅধিকার আন্দোলনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব ফরাজী (৭০) গত কাল সোমবার রাঙামাটি শহরের নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে……………..রাজিউন)।

আজ মঙ্গলবার বনরূপা জামে মসজিদে তার নামাজের জানাযা অনুষ্ঠিত হয় এবং রাঙামাটি শহরে পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে এবং অসংখ্য বন্ধু-বান্ধব রেখে গেছেন।

পার্বত্য চট্টগ্রাম সমঅধিকার আন্দোলনের প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় মহাসচিব জনাব মনিরুজ্জামান মনির, শীর্ষ নেতা মোস্তাক আহমেদ চৌধুরী, মোঃ জাহাঙ্গীর কামাল, হাজী মোঃ ইউনুস, এম আনোয়ারুল্লাহ, সেলিম আহম্মদ চৌধুরী, আব্দুল কুদ্দুস চেয়ারম্যান ও রাঙামাটির প্রবীণ সাংবাদিক হারুন-আল-রশিদ এক যুক্ত বিবৃতিতে জনাব আব্দুর রব ফরাজীর মৃত্যুর সংবাদে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

পার্বত্য চট্টগ্রামে রাষ্ট্রদ্রোহী শান্তিবাহিনীর সন্ত্রাস দূর করে উপজাতি-বাঙালিদের মধ্যে শান্তি প্রতিষ্ঠার জন্য এবং দেশের অখণ্ডতা রক্ষার জন্য তিনি কাজ করে গেছেন। তিনি সমঅধিকার আন্দোলনের শুরু থেকেই জড়িত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম কাঠ ব্যবসায়ী সমিতির সদস্য এবং রাঙামাটি জেলা পরিষদের সাবেক সদস্য ছিলেন। তিনি একাধিক সামাজিক ও জনসেবামূলক সংগঠনের সাথে জড়িত ছিলেন। নানিয়ারচর থানার বুড়িঘাট এলাকায় তার বিপুল জনপ্রিয়তা ছিল। তার মৃত্যুতে পার্বত্যবাসী একজন দেশপ্রেমিক বন্ধুকে হারিয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন