সমঅধিকার আন্দোলন একাংশের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা মশিউল আলম হুমায়ূন মারা গেছে

Pic-03-10-14-11

পার্বত্যনিউজ রিপোর্ট:

সমঅধিকার আন্দোলন একাংশের সভাপতি, রাঙামাটির বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও জেলা পরিষদের সাবেক সদস্য মশিউল আলম হুমায়ুন মারা গেছেন। নেই(ইন্নালিল্লাহে ওয়া ইন্নালিল্লাহে রাজিউন)।

তিনি দীর্ঘদিন যাবত নানা রোগে ভুগছিলেন। শুক্রবার বিকেলে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে সাথে সাথে এম্বুলেন্সযোগে চট্টগ্রাম নেয়ার পথে গাড়ীতেই বিকেল সাড়ে পাঁচটায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৭ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র ও দুই কন্যা সন্তান রেখে গেছেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৯টায় রাঙামাটির উন্নয়ন বোর্ড চত্বরে জানাজা শেষে তার লাশ গ্রামের বাড়ী নোয়াখালির চাটখীলে নিয়ে সেখানে নিহতকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।

পেশায় একজন ঠিকাদার মশিউল আলম হুমায়ুন বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের রাঙামাটি জেলা কমিটির সভাপতি ছিলেন। রাঙামাটিতে প্রতিষ্ঠাকাল থেকে বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন তিনি। এছাড়াও পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন ধরে বাঙালীদের অধিকার প্রতিষ্ঠার জন্য আমৃত্যু আন্দোলন করেছেন তিনি।

তার মৃত্যুতে রাঙামাটিতে বিভিন্ন স্তরে শোকের ছায়া নেমে আসে। বিএনপি ও বাঙালী নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

রাঙ্গামাটি জেলা বিএনপির শোক
বীর মুক্তিযোদ্ধা রাঙ্গামাটি জেলা বিএনপির অন্যতম সদস্য ও রিজার্ভ বাজার এলাকার বিশিষ্ট সামজ সেবক মশিউর আলম হুমাযুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাঙ্গামাটি জেলা বিএনপি। রাঙ্গামাটি বিএনপির সভাপতি এ্যাডভোকেট দীপেন দেওয়ান টেলিফোনে দেয়া এক বিবৃতিতে বলেন, হুমায়ুন ভাইয়ের মৃত্যুতে রাঙ্গামাটি জেলা বিএনপির একজন বিপ্লবী সৈনিককে হারালো। তার মৃত্যৃ রাঙ্গামাটি রাঙ্গামাটি জেলা বিএনপির যে ক্ষতি হয়েছে তা কখনোই পুরণ হওয়ার নয়। তিনি মশিউর আল হুমায়ুন ভাইয়ের বিদেহী আত্মার মাহফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন