parbattanews

সমুদ্রে গোসল করতে নেমে স্কুল ছাত্রের মৃত্যু

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে তানভীরুল হক তামিম নামের স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় মাহিম নামের আরেক ছাত্রকে  জীবিত উদ্ধার করা হয়েছে। 

নিহত তামিম টেকনাফের হ্নীলা মহেশখালিয়া পাড়ার বাসিন্দা সৌদি প্রবাসী মো. নুরুল হকের ছেলে এবং কক্সবাজার বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির নবম শ্রেণীর ছাত্র। বর্তমানে তাদের বাড়ি কেন্দ্রীয় বাসটার্মিনাল সংলগ্ন দক্ষিণ লার পাড়ায়।

সোমবার (৪ জুলাই) বিকাল ৪টার দিকে সমুদ্রের লাবণি পয়েন্টে দুই বন্ধু গোসল করতে নামে। সেখানে নিখোঁজ হয় তামিম। ঘণ্টাখানেক পরে তার মৃতদেহ উদ্ধার করে লাইফ গার্ডের সদস্য ও বীচ কর্মীরা। রিপোর্ট লেখাকালে লাশটি জেলা সদর হাসপাতালের মর্গে রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন টুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম।

নিহতের সহপাঠীদের বরাতে তিনি বলেন, বন্ধুরা মিলে সৈকতে ফুটবল খেলার পর গোসলে নামে। এক পর্যায়ে টিউব উল্টে দুই বন্ধু সাগরে ভেসে যেতে থাকে।

লাইফ কর্মীরা খবর পেয়ে তাৎক্ষণিক জেটস্কি ও রেসকিউ বোট নিয়ে একজনকে উদ্ধার করলেও অপরজনের খোঁজ পাননি। অনেকক্ষণ খোঁজাখুঁজির ঘণ্টা খানেক পর ভাসমান অবস্থায় একজনের লাশ পাওয়া যায়।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. আশিকুর রহমান জানান, লাশের ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানান, কোন অভিযোগ না থাকলে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

 

 

Exit mobile version