parbattanews

‘সম্প্রীতির বান্দরবানে অসম্প্রীতির স্থান নেই’

ধর্মীয় সম্প্রীতি ও সামাজিক সচেতনতা বিষয়ে বান্দরবানে এক সুধী সমাবেশ ৬ মার্চ শনিবার দুপুরে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের হল রুম প্রাঙ্গণে জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরিজীর সভাপতিত্বে সুধী সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান, দিনাজপুর-১ এর এমপি ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মনোরঞ্জন শীল গোপাল, পুলিশ সুপার জেরিন আক্তার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বলেন সকল ধর্মের মানুষের মধ্যে সম্প্রীতি আছে বলেই এই জেলার নাম বান্দরবান। যেখানে নেই কোন ধর্ম ভেদাভেদ, সকল ধর্মের মানুষ জাতি বর্ণ ধর্ম নির্বিশেষে একে অন্যের ভাই ভাই । তাইতো আমাদের বান্দরবানে সকল জাতিগোষ্ঠীর মধ্যে সম্প্রীতি বজায় আছে।

এই সময় অনুষ্ঠানে ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেন সম্প্রীতির বান্দরবানে অসম্প্রীতির স্থান নেই যা এতদিন মানুষের কাছে শুনতাম আজ নিজ চোখে দেখে গেলাম। সত্যিই এটি প্রশংসনীয় ও মুগ্ধ হবার একটি বিষয় ।

Exit mobile version