সরকারের বাকশালীতন্ত্রের ষড়যন্ত্র জনগনই রুখে দিবে- ওয়াদুদ ভূইয়া

08.08.2013_Wadud Bhuiyan

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি থেকে :

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া বলেন, সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ার নামে জনগনের সাথে যে প্রতারণা ও ভাওতাবাজী করেছে তা জনগন বুঝে গেছে। তারা গত জাতীয় সংসদ নির্বাচনে যে মিথ্যা ইশতেহার দিয়েছিল তা সকলের নিকট পরিষ্কার হয়েছে। আগামীতে এ রকম মিথ্যা ইশতেহারের মাধ্যমে জনগনকে বিভ্রান্তি করতে পারে আওয়ামীলীগ।

তিনি আজ জেলার মহালছড়ি উপজেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে জেলা বিএনপির সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মহালছড়ি উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ হোসেন বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির জৈষ্ঠ্য সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরী, খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সভাপতি কামাল উদ্দিন দিপ্ত। স্বাগত বক্তব্য রাখেন মহালছড়ি উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম।

সরকার সংবিধান সংশোধনের মাধ্যমে নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা বাতিল করে দেশের সার্বভৌমত্ব হুমকির মুখে ঠেলে দিয়েছে উল্লেখ করে ওয়াদুদ ভুইয়া বলেন, বিরোধী দল দমন, দূর্নীতি, চাঁদাবাজি, টেন্ডারবাজী, হুত্যা, গুম, নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের উদ্ধগতি ও দলীয়করনের মাধ্যমে সরকার যেসব অপকর্ম করেছে তা আজ মিথ্যা বিলবোর্ড দিয়ে ঢাকার চেষ্টা করছে।

তিনি সরকারের বিরুদ্ধে পার্বত্য চট্টগ্রামের বিরুদ্ধে সরকারী ষড়যন্ত্রের কথা উল্লেখ করে প্রিয় পার্বত্য চট্টগ্রাম নিয়ে সরকারী ষড়যন্ত্র মোকাবেলায় দলীয় নেতাকর্মীদের ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলার আহবান জানান। তিনি বলেন, সাম্প্রতিক সময়ে পার্বত্য এলাকায় সাম্প্রদায়িক-সম্প্রীতি বিনষ্টের মাধ্যমে পার্বত্য এলাকাকে অশান্ত করে তোলার ষড়যন্ত করছে সরকার। তারই ধগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার তাইন্দংয়ে বিএনপির নেতাকর্মীসহ নিরীহ বাঙ্গালীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে।

এসময় অন্যান্যের মধ্যে খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি মনিন্দ্র লাল ত্রিপুরা, সহ-দপ্তর সম্পাদক আবু তালেব, ছাত্রবিষয়ক সম্পাদক মো: আলাউদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন