সরকার কোমলমতি শিশু শিক্ষার্থীদের মিথ্যা তথ্য শেখাচ্ছে: ওয়াদুদ ভূইয়া

fec-image

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া সরকারের বিরুদ্ধে ইতিহাস বিকৃতির অভিযোগ এনে বলেন, সরকার কোমলমতি শিশু শিক্ষার্থীদের মিথ্যা তথ্য শেখাচ্ছে। এ সময় তিনি ছাত্রদলকে বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে আগামী যে কোন আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান।

তিনি বুধবার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ি জেলা ছাত্রদল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ অভিযোগ করেন।

দিসবটি উপলক্ষে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা ছাত্রদলের নেতা-কর্মীরা। পরে জেলা বিএনপির কার্যালয়ে ছাত্রদলের নেতাকর্মীদের সরব উপস্থিতিতে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এড. আব্দুল মালেক মিন্টু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক এমএন আবছার, সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী, যুগ্ম সম্পাদক অনিমেষ চাকমা রিংকু প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, জেলা যুবদল সভাপতি মাহবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলামসহ বিএনপি, ছাত্রদলসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: শিক্ষার্থী, সরকার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন